চাকরির ডেস্ক

মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১


সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির সুযোগ

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির সুযোগ
সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির সুযোগ


 

সিলেটের চাকরির খবর

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির সুযোগ

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল মীরবক্সটুলা, সিলেট। ফোন-০৮২১-৭২০১২২/৭২০১২৩
নিয়ােগ বিজ্ঞপ্তি | হলি সিলেট হােল্ডিং লিঃ কোম্পানীর অত্র প্রতিষ্ঠান সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল এবং সিলেট উইমেন্স নার্সিং কলেজে নিম্নোক্ত পদসমূহে নিয়ােগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আগ্রহী প্রার্থীকে সাদা কাগজে ব্যবস্থাপনা পরিচালক বরাবর আবেদন করতে হবে। আবেদনের সাথে প্রার্থীর সদ্য তােলা ২ কপি পাসপাের্ট সাইজের ছবিসহ পূর্ণ জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও সনদপত্রের সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি দুই জন পরিচিত ব্যক্তির রেফারেন্স ঠিকানা ও মােবাইল নম্বরসহ আগামী ০৭ ডিসেম্বর ২০২১ইং তারিখ বেলা ৪:০০ ঘটিকার মধ্যে মানবসম্পদ বিভাগ, হলি সিলেট হােল্ডিং লিঃ, মীরবক্সটুলা, সিলেট-৩১০০ এই ঠিকানায় পৌছাতে হবে।

অসম্পূর্ণ ও নির্ধারিত সময়ের পরে জমাকৃত আবেদন পত্র বাতিল বলে গণ্য হবে। চাকুরীরত প্রার্থী/বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ জানানাে হইবে বিধায় আবেদন পত্রে অবশ্যই যােগাযােগের ঠিকানা এবং মােবাইল নম্বর উল্লেখ করতে হবে।

 

 

সাক্ষাৎকারের জন্য কোন প্রকার টি এ ডি এ প্রদান করা হবে না। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতীত যেকোন আবেদন গ্রহণ ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।
ব্যবস্থাপনা পরিচালক। হলি সিলেট হােল্ডিং লিঃ * মীরবক্সটুলা, সিলেট

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক সিলেটের ডাক ২৯ নভেম্বর ২০২১ইং

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চাকরির সুযোগ

 





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022