চাকরির ডেস্ক

বুধবার, জানুয়ারি ৫, ২০২২


রসময় মেমােরিয়াল উচ্চ বিদ্যালয় সিলেটে চাকরির সুযোগ

রসময় মেমােরিয়াল উচ্চ বিদ্যালয়


 

সিলেটের চাকরির খবর

রসময় মেমােরিয়াল উচ্চ বিদ্যালয় সিলেটে চাকরির সুযোগ

রসময় মেমােরিয়াল উচ্চ বিদ্যালয়, সদর, সিলেট এর জন্য সর্বশেষ জনবল কাঠামাে ও MP0 নীতিমালা অনুযায়ী একজন কম্পিউটার ল্যাব অপারেটর, বাংলাদেশ কারিগরি শিক্ষাবাের্ড হতে ৩ বছর মেয়াদী কম্পিউটার ডিপ্লোমা / সমমান অথবা শিক্ষাবাের্ড হতে কম্পিউটার / তথ্য ও যােগাযােগ প্রযুক্তি সহ বিজ্ঞান বিভাগে HSC / সমমানসহ সরকার অনুমােদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। সমগ্র শিক্ষা জীবনে ১টির বেশি ৩য় বিভাগ / শ্রেণি / সমমান গ্রহণযােগ্য হবে না।

এছাড়া জে.এস.সি জে.ডি.সি / সমমান পাস যােগ্যতাসম্পন্ন ০১ জন নিরাপত্তা কর্মী, ০১ জন আয়া ও ০১ জন নৈশপ্রহরী আবশ্যক।

আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে কম্পিউটার ল্যাব অপারেটর পদে ৫০০/- এবং অন্যান্য পদে ৩০০/{ টাকার ব্যাংক ড্রাফট / পে-অর্ডার, সকল সনদ, নম্বরপত্রের সত্যায়িত কপি, ০১ – কপি পাসপাের্ট সাইজ রঙ্গিন ছবি ও অন্যান্য প্রয়ােজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

প্রধান শিক্ষক

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক সিলেটের ডাক ০৪ জানুয়ারি ২০২২ইং

রসময় মেমােরিয়াল উচ্চ বিদ্যালয় সিলেটে চাকরির সুযোগ





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022