চাকরির ডেস্ক

শনিবার, জানুয়ারি ৮, ২০২২


পেট্রোবাংলায় চাকরির সুযোগ

পেট্রোবাংলায়


সিলেটের চাকরির খবর

পেট্রোবাংলায় চাকরির সুযোগ
নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা)। দশটি ভিন্ন ভিন্ন পদের বিপরীতে মোট ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
পদের নাম

সহকারী ব্যবস্থাপক (প্রশাসনিক পদ, অর্থ বিষয়ক পদ, পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং, এনভায়রনমেন্ট অ্যান্ড সেইফটি, সিভিল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, চিকিৎসা, জিওলজি/ জিওফিজিক্স, হার্ডওয়্যার/ সফটওয়্যার, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং)।

পদসংখ্যা:-মোট ৩৫ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:-স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে পদ সংশ্লিষ্ঠ বিষয়ে স্নাতকোত্তর, স্নাতক, এমবিবিএস পাস প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

অনূর্ধ্ব-৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা:- জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুয়ায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের ঠিকানা(http://mogmc.teletalk.com.bd)।

আবেদনের শেষ তারিখ:-১৫ ফেব্রুয়ারি, ২০২২।

সূত্র : http://www.petrobangla.org.bd

সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

সতর্কীকরণ নােটিশ
সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী

থাকিবে না।





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022