চাকরির ডেস্ক

বুধবার, ফেব্রুয়ারি ৯, ২০২২


চাকরি দিচ্ছে মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যাল্ড টেকনােলজি (এমআইএসটি)

মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যাল্ড টেকনােলজি
মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যাল্ড টেকনােলজি


সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যাল্ড টেকনােলজি (এমআইএসটি)

 প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনােলজিতে (এমআইএসৃষ্টি নিম্নবর্ণিত ১৩তম গ্রেড হতে ২০তম গ্রেডভুক্ত পদে বেসামরিক কর্মচারীদের নিয়ােগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে :

আবেদনের নিয়মাবলি
আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখের মধ্যে কমান্ড্যান্ট, এমআইএসটি, মিরপুর সেনানিবাস, ঢাকা-১২১৬ বরাবর আবেদনপত্র অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে দশ টাকার ডাকটিকেটসহ নিজ ঠিকানা সংবলিত দুটি ফেরত খাম পাঠাতে হবে। বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র বাতি বলে গণ্য হবে। ২০ ফেব্রুয়ারি ২০২২ তারিখে সংশ্লিষ্ট পদের জন্য আবেদনকারীর বয়স ১৮-৩০ বৃছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা এক শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা
আবেদন ফরম এআইএসটির ওয়েবসাইট (www.ist.ac.bd} হতে ডাউনলাে করে সংগ্রহ করতে হবে।’ প্রাথমিকভাবে বাছাইকৃত সঠিক প্রার্থীদের প্রবেশপত্রের মাধ্যমে লিখিত/ব্যবহারিক(প্রযােজ্জ্য ক্ষেত্রে}}মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য আহবান করা হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে সকল সনদ ও নম্বর পত্রের মূলকপি (ল্যাবরেটরী সহকারীদেক ক্ষেত্রে উপস্থাপন করতে হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকারীকে কোন প্রকার যাতায়াত ব্যয় বা দৈনিক ভাতা প্রদান কন্যা হবে না । পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি এবং পরীক্ষা গ্রহণ সংক্রান্ত যাবতীয় বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। অসম্পূর্ণ টিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। এমআইএসটির ওয়েবসাইটে www.mist.ac.bd) বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

পরিচালক প্রশাসন (রেজিস্ট্রার)

মিরপুর সেনানিবাস, ঢাকা-১২১৬

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ০৮ ফেব্রুয়ারি ২০২২ইং

চাকরি দিচ্ছে মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যাল্ড টেকনােলজি (এমআইএসটি)





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022