চাকরির ডেস্ক

সোমবার, ফেব্রুয়ারি ১৪, ২০২২


চাকরি দিচ্ছে পার্কভিউ মেডিকেল কলেজে



সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে পার্কভিউ মেডিকেল কলেজে

বিএম এন্ড ডিসি অনুমােদিত, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত পার্কভিউ মেডিকেল কলেজ, সিলেট এর জন্য নিম্ন বর্ণিত পদে নিয়ােগের নিমিত্তে আগ্রহী ও যােগ্য প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

শর্তাবলী

১. আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২২শে ফেব্রুয়ারী ২০২২ইং তারিখের মধ্যে নিম্ন স্বাক্ষরকারী বরাবর ডাকযােগে অথবা কলেজ অফিসে আবেদনপত্র জমা দেওয়ার জন্য অনুরােধ করা হল।

২. নির্ধারিত তারিখের পর ডাকযােগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহণ করা হবে না।

৩. কেবলমাত্র নির্ধারিত যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণ আবেদনপত্র (মােবাইল নম্বরসহ বায়ােডাটা), নিজ নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা উল্লেখপূর্বক আবেদন করতে পারবেন।

৪. অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। দরখাস্তের খামের উপর ডান পার্শ্বে প্রার্থীর পদের নাম উল্লেখ করতে হবে। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যেকোন দরখাস্ত গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োেগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে নিয়ােগ প্রদান করতে কিংবা লিখিত/মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরত দেওয়া হবে না।

৫. পার্কভিউ মেডিকেল কলেজের প্রচলিত বেতন স্কেল অনুযায়ী হবে (বিশেষ যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বেতন * আলােচনা সাপেক্ষ)।

৬. যােগ্য প্রার্থীদেরকে সাক্ষাক্কার গ্রহণের তারিখ পরবর্তীতে জানানাে হবে। সাক্ষাঙ্কার গ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
অধ্যাপক ডাঃ দিলীপ কুমার ভৌমিক

অধ্যক্ষ পার্কভিউ মেডিকেল কলেজ, সিলেট।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক উত্তরপূর্ব ১৪ ফেব্রুয়ারী ২০২২ইং

চাকরি দিচ্ছে পার্কভিউ মেডিকেল কলেজে





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022