বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

চাকরি দিচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট

ডেস্ক রিপোর্ট / ৪৮ টাইম ভিউ
হালনাগাদ : শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চাকরি

সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট

পদের নাম, পদ সংখ্যা ও বেতন ১.সহকারী প্রকৌশলী (সিভিল)-১জন বেতনঃ ২২০০০-৫৩০৬০/- (২) সহকারী প্রকৌশলী (Water Supply & Sanitary)-১জন বেতনঃ ২২০০০-৫৩০৬০/- (৩) উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)-১জন বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/- (৪) উপ-সহকারী প্রকৌশলী (Water Supply & Sanitary)-১জন বেতনঃ ১৬০০০-৩৮৬৪০/যােগ্যতাঃ সহকারী প্রকৌশলী (সিভিল): প্রার্থীর সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রী। অথবা ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ থেকে এ.এম.আই.ই. পরীক্ষায় সেকশন ‘এ’ ও ‘বি’ পাশ থাকতে হবে। অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৩ বছর মেয়াদী ডিপ্লোমাসহ কোন বিশ্ববিদ্যালয়/ সরকারি/আধাসরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিষয়ে উপ-সহকারী প্রকৌশলী বা সমমানের পদে (জাতীয় বেতন স্কেলের ১০নং গ্রেডভুক্ত পদে) ন্যূনতম ৭ বছরের চাকুরীর অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে কোন পরীক্ষায় ৩য় শ্রেণীবিভাগ/সমমানের গ্রেড গ্রহণযােগ্য নয়। বিয়স সর্বোচ্চ ৩২ বছর।

উপসহকারী প্রকৌশলী (Water Supply & Sanitary): প্রার্থীর কারিগরি শিক্ষা বোের্ড কর্তৃক স্বীকৃত পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল/ সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ৪ বছর মেয়াদী ইঞ্জিনিয়ারিং এ ডিপ্লোমা থাকতে হবে।

 ৮ সেট দরখাস্ত আগামী ০৯ মার্চ, ২০২২ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে।

আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০/- টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sust.edu থেকেও আবেদন ফরম ডাউনলােড করা যাবে। কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

খামের উপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে। অভ্যন্তরীণ প্রার্থীর ক্ষেত্রে -বিশ্ববিদ্যালয়ের বিধি বিধান প্রযােজ্য হবে। রেজিস্ট্রার।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্রঃ ইত্তেফাক ১৭/০২/২০২২ইং (পৃঃ ৪)

চাকরি দিচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।