চাকরির ডেস্ক

শনিবার, মার্চ ১২, ২০২২


২০০ জনকে চাকরি দিচ্ছে সিটি কর্পোরেশন

২০০ জনকে নিয়োগ দেবে সিটি করপোরেশন


২০০ জনকে চাকরি দিচ্ছে সিটি কর্পোরেশন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন

যে সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেনঃ ক্রমিক নং ১-৭ পদের ক্ষেত্রে সকল জেলা।

ক্রমিক নং ৮-২১ পদের ক্ষেত্রে মানিকগঞ্জ ও বরিশাল। জেলা ব্যতীত সকল জেলাসমূহ। তবে “এতিম ও শারীরিক প্রতিবন্ধী” কোটায় দেশের সকল জেলার প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবেঃ (১) ১৫/০৩/২০২২খ্রিঃ তারিখে সাধারণ। প্রার্থীর বয়সসীমা ৩০ বছর। তবে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্রকন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

(২) চাকুরিরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। (৩) আবেদন ফরম পূরণ সংক্রান্ত নিয়মাবলিঃ ক. পরীক্ষা অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://dncc.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নির্ধারণঃ (i) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ১৫.০৩.২০২২ সকাল ১০.০০ টা (ii) Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ১৪.০৪.২০২২ বিকাল ৫.০০ টা পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস ও পরীক্ষার ফি জমা দিতে পারবেন। (খ) Online আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০Xপ্রস্থ ৩০০) Pixel ও | স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে TUpload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60KB হতে হবে (গ) প্রার্থী Online এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনের।

সচিব (যুগ্মসচিব), ফোন-৮৮৩৪৯৩০। secretary@dncc.gov.bd প্লট নং#২৩-২৬, রােড নং#৪৬, গুলশান-২, ঢাকা।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্রঃ যুগান্তর ১০/০৩/২২ইং (পৃ: ১২)

২০০ জনকে চাকরি দিচ্ছে সিটি কর্পোরেশন





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022