চাকরির ডেস্ক

মঙ্গলবার, মার্চ ১৫, ২০২২


সার ডিলার নিয়ােগ

স্টেইট কলেজ চাকরি


সিলেটের চাকরির খবর

সার ডিলার নিয়ােগ

বিসিআইসি সার ডিলার নিয়োেগ বিজ্ঞপ্তি উপজেলা নির্বাহী অফিসার, দক্ষিণ সুরমা, সিলেট এর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভার স্মারক নং ৫৪ এবং ১০/০২/২০২২ খ্রি. তারিখের মাসিক সভার কার্যাবলীর নির্দেশনা মােতাবেক দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের জন্য অতিরিক্ত ০১ (এক) জন বিসিআইসি সার ডিলার নিয়ােগের জন্য নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

০১। ডিলারশীপের জন্য আবেদনকারীর যােগ্যতা : ক। তাঁকে সংশ্লিষ্ট ইউনিয়নেরউপজেলার/জেলার বাসিন্দা হতে হবে ও এর প্রমাণ হিসেবে জাতীয়
পরিচয়পত্র এবং ইউনিয়ন/পৌরসভার চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ দাখিল করতে হবে। খ। নিজ মালিকানায় অথবা ভাড়ায় সংশ্লিষ্ট ইউনিয়নে বিক্রয় কেন্দ্র সহ কমপক্ষে ৫০ মেঃ টন ধারণ ক্ষমতা। সম্পন্ন গুদাম থাকতে হবে। গ। বস্তাবন্দী সার যথাযথভাবে সংরক্ষণের জন্য গুদামটির ভিটি উঁচু ও পাকা থাকতে হবে। ঘ। আবেদন কারীকে আর্থিকভাবে সচ্ছল হতে হবে এবং আর্থিক সচ্ছলতার প্রমাণ হিসাবে তার কমপক্ষে ৫.০০ (পাঁচ) লক্ষ টাকার ব্যাংক সচ্ছলতার সনদ থাকতে হবে। ঙ। ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত ট্রেড লাইসেন্স থাকতে হবে। চ। আবেদনকারীর বয়স ন্যনতম ১৮ বছর বয়স হতে হবে। ছ। ইতিপূর্বে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে কারও সার ডিলারশীপ বাতিল হয়ে থাকলে তিনি আবেদনের অযােগ্য হবেন।

০২। আবেদনের জমাদানের শর্তাবলী : ক। আবেদনকারীকে নিজস্ব প্যাডে আবেদনপত্র দাখিল করতে হবে। খ। আবেদনপত্রের সঙ্গে জন্ম নিবন্ধন সনদ বা এসএসসি/ সমমানের পরীক্ষার সনদ, সাম্প্রতিককালে তােলা পাসপাের্ট সাইজ ছবি ০৪ (কপি), ট্রেড লাইসেন্সের কপি, দোকান/গুদামের মালিকানার দলিলাদি অথবা ভাড়া চুক্তিনামার কপি এবং ব্যাংক স্বচ্ছলতার সনদের কপি সংশ্লিষ্ট উপজেলার প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক প্রত্যয়ন করে দাখিল করতে হবে। গ। ডিলারশীপের জন্য আবেদনকারীর ব্যবসার পূর্ব অভিজ্ঞতা থাকতে হবে ও তার বিবরণ (প্রমাণাদিসহ) দাখিল করতে হবে। ঘ। আবেদনপত্রের সাথে আবেদন ফি বাবদ অফেরতযােগ্য ৫০০.০০ (পাঁচশত) টাকার পােষ্টাল অর্ডার/পে-অর্ডার/ডিমান্ড ড্রাক্ট এর মাধ্যমে উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটির সভাপতি বরাবর জমা দিতে হবে। ঙ। একই সাথে সংশ্লিষ্ট জেলা প্রশাসক (সভাপতি, জেলা সার ও বীজ মনিটরিং কমিটি) বরাবরে আর্নেষ্ট মানি বাবদ ৫,০০০/- (পাঁচ হাজার) টাকার পে-অর্ডার/ডিমান্ড ড্রাফট (ফেরতযােগ্য) সংযােজন করতে হবে। আবেদনপত্র যাচাইকালে কোনােরূপ তথ্যগত বা দালিলিক অসত্যতা অথবা সংযােজিত কাগজপত্র ভূয়া বা জাল বলে প্রমাণিত হলে উক্ত আবেদনপত্র বাতিল ঘােষণা করা হবে এবং আর্নেষ্টমানি বাবদ জমাকৃত ৫,০০০/- (পাঁচ হাজার) টাকার পে-অর্ডার/ডিমান্ড ড্রাফট বাজেয়াপ্ত করা। হবে। ফলাফল প্রকাশের পর জেলা প্রশাসক অসফল আবেদনকারীদের আর্নেষ্টমানি বাবদ জমাকৃত ৫,০০০/- (পাঁচ হাজার) টাকা ১০ (দশ) কর্মদিবসের মধ্যে ফেরত প্রদানের ব্যবস্থা গ্রহণ করবেন। সফল আবেদনকারীর আর্নেষ্টমানি বিসিআইসি’র সাথে চুক্তি স্বাক্ষরের পর ফেরত প্রদান করা হবে।

০৩। আবেদনপত্র দাখিলের শেষ তারিখ ও স্থান ১৭/০৩/২০২২ খ্রি. তারিখ বিকাল ৫.০০ ঘটিকা পর্যন্ত। খ। উপজেলা নির্বাহী অফিসার, দক্ষিণ সুরমা, সিলেট দপ্তরে জমা প্রদান করতে হবে। কোনাে কারণ। দর্শানাে ব্যতিরেকে যেকোনাে আবেদনপত্র গ্রহণ বা বাতিল করার সকল ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

স্নিগ্ধা তালুকদার উপজেলা নির্বাহী অফিসার

সভাপতি উপজেলা সার ও বীজ মনিটরিং কমিটি

দক্ষিণ সুরমা, সিলেট।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক সিলেটের ডাক ১৪ মার্চ ২০২২ইং

সার ডিলার নিয়ােগ





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022