চাকরির ডেস্ক

বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০২২


জেলা প্রশাসকের কার্যালয়, ঠাকুরগাঁওয়ে চাকরির সুযোগ



জেলা প্রশাসকের কার্যালয়, ঠাকুরগাঁওয়ে চাকরির সুযোগ

ঠাকুরগাঁও জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নির্ধারিত চাকরির আবেদন ফরমে আবেদন করতে হবে। ফরমটি http://dctgn.teletalk.com.bd হতে পাওয়া যাবে।

(২) একজন প্রার্থী একটির বেশি পদে আবেদন করতে পারবেন না।

(৩) ১ ও ২নং পদের প্রার্থীদের ক্ষেত্রে শর্টহ্যান্ড ও কম্পিউটার টাইপের নির্ধারিত গতি এবং ৩, ৪ ও ৫নং পদের প্রার্থীদের ক্ষেত্রে কম্পিউটার টাইপের নির্ধারিত গতি থাকতে হবে।
(৩) নিয়ােগ সংক্রান্ত যে কোন তথ্য ঠাকুরগাঁও জেলার ওয়েবসাইট www.thakurgaon.gov.bd এবং জেলা প্রশাসকের কার্যালয়, ঠাকুরগাঁও ও ঠাকুরগাঁও জেলার সকল উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।

(৪) অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলীঃ ক. পরীক্ষা অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://dctgn.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নির্ধারণঃ (i) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ২০.০৩.২০২২ সকাল ১০.০০ টা (ii) Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২১.০৪.২০২২ বিকাল ৫.০০ টা পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস ও পরীক্ষার ফি জমা দিতে পারবেন। (খ) Online আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) Pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮0) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। (গ) প্রার্থী Online এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন। Online আবেদন শেষে Download কৃত Applicants কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী Applicant Copy তে দেওয়া পদ্ধতিতে যে কোন টেলিটক প্রিপেইড মােবাইল নম্বরের মাধ্যমে ২টি এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ১১২/-টাকা অনধিক ৭২ ঘন্টার মধ্যে জুমা দিবেন। পরীক্ষার ফি প্রদান শেষে প্রার্থীর মােবাইল ফোনে SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক প্রিন্ট করে নিবেন। অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে যে কোন টেলিটক নাম্বার থেকে কল করুন ১২১ এ অথবা ই-মেইল করুন vas.query@teletalk.com.bd অথবা alljobs.query@ teletalk.com.bd (৫) প্রার্থীর বয়সসীমা ২৩/০৩/২০২২ তারিখে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধাদের পােষ্য এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য নয়। (৬) বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

(৭) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিম্নবর্নিত কাগজপত্রাদির মূলকপি উপস্থাপন করতে হবে। (ক) নাগরিকত্ব সনদপত্র (খ) শিক্ষাগত যােগ্যতার প্রমান স্বরূপ সকল মূল/সাময়িক সনদপত্র (গ) গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র (ঘ) জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদপত্র (ঙ) বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার পুত্র/কন্যা/নাতি/নাতনী হিসেবে চাকুরি প্রার্থীকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী/উপদেষ্টা কর্তৃক স্বাক্ষরিত ও বাংলাদেশ মুক্তিযােদ্ধা সংসদের উপদেষ্টা মাননীয় প্রধানমন্ত্রী/প্রধান উপদেষ্টা কর্তৃক প্রতিস্বাক্ষরিত মূল সনদপত্র অথবা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কর্তৃক স্বাক্ষরিত এবং মাননীয়/উপদেষ্টা কর্তৃক প্রতিস্বাক্ষরিত সাময়িক সনদপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে। উল্লেখ্য যে, আবেদনকারী বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার নাতি/নাতনী হলে আবেদনকারী যে বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার নাতি নাতনী এই মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশন এর ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভার মেয়র/ কাউন্সিলর কর্তৃক সনদপত্র/প্রত্যয়নপত্র দেখাতে হবে। (চ) শারীরিক প্রতিবন্ধী ও এতিম, ক্ষুদ্র নৃ-গােষ্ঠী, আনসার ও ভিডিপি প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র (ছ) ১ ও ২নং পদের ক্ষেত্রে সরকার কর্তৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে প্রদত্ত কম্পিউটার ও শর্টহ্যান্ড প্রশিক্ষণ সনদপত্র এবং ৩, ৪ ও ৫নং পদের ক্ষেত্রে সরকার কর্তৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে প্রদত্ত কম্পিউটার প্রশিক্ষণ সনদপত্র। (৮) সত্যায়নের ক্ষেত্রে অবশ্যই সত্যায়নকারী প্রথম শ্রেণির কর্মকর্তা হতে হবে এবং কর্মকর্তার সুস্পষ্ট নাম ও পদবিসহ সীল থাকতে হবে। (৯) চাকুরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় উক্ত অনুমতিপত্র দাখিল করতে হবে। (১০) কোটা সম্পর্কিত প্রচলিত সর্বশেষ সরকারি নীতিমালা অনুসরন করা হবে।

জেলা প্রশাসক ও সভাপতি, জেলা বাছাই কমিটি, ঠাকুরগাঁও।

ফোন: ০২৫৮৯-৯৩১০১১।

ইমেইল: dcthakurgaon@mopa.gov.bd অস্থায়ী ভিত্তিতে নিয়ােগ হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: ভােরেরকাগজ ১৬/০৩/২২ইং (পৃঃ ৬)

জেলা প্রশাসকের কার্যালয়, ঠাকুরগাঁওয়ে চাকরির সুযোগ





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022