চাকরির ডেস্ক

মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২


সিলেট আর্টস কলেজে চাকরির সুযোগ

সিলেট আর্টস কলেজে


সিলেট আর্টস কলেজে চাকরির সুযোগ

জেলা প্রশাসক, সিলেট ও সিলেট আর্ট এন্ড অটিজম ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত সিলেট আর্টস কলেজের জন্য ০৫ জন প্রভাষক পদে নিয়ােগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকগণের নিকট থেকে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে দরখাস্ত আহব্বান করা যাচ্ছে।

শর্তাবলীঃ

১. ২৯ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ তারিখে আবেদন কারীর বয়সসীমা ১৮-৩৫এর মধ্যে হতে হবে ।

২. বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। প্রার্থীর পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ লিখিত আবেদন করতে হবে। আবেদপত্রে সাথে প্রার্থীর নিজের নাম ও বর্তমানঠিকানা সম্বলিত ১০ (দশ) টাকার অব্যবহৃত স্ট্যাম্পযুক্ত একটি ৯/৪ সাইজের ফেরতখাম, সদ্যতােলা

০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি, সংশ্লিষ্ট পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্রের কপি, ১ম শ্রেণীরসরকারি গেজেটেড কর্মকর্তা প্রদত্ত চারিত্রিক সনদ এবং সকল শিক্ষাগত যােগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ এর সত্যায়িত ফটোকপি আবেদনের সাথে জমা দিতে হবে।

৪. সরকারি আধাসরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৫. মৌখিক পরীক্ষার সময় সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

৬. আবেদনপত্র ১০/০৪/২০২২ তারিখ বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে অধ্যক্ষ, সিলেট আর্টস কলেজ, এ/৩৫, কুমারপাড়া, সিলেট ৩১০০ বরাবর সরাসরি অথবা ডাকযােগে পৌছাতে হবে। খামের উপরে পদের নাম ও নিজ জেলার নাম লিখতে হবে।

৭. মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার সন্তান প্রমাণের জন্য সংশ্লিষ্ট চেয়ারম্যান/মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত পুত্র-কন্যা হিসেবে প্রমানপত্র দাখিল করতে হবে। ৮, অসম্পূর্ণ আবেদন বাতিল বলে গণ্য হবে।

৯. নিয়ােগসংক্রান্ত যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

মাে. মজিবর রহমান
জেলা প্রশাসক,
সভাপতি
সিলেট আর্টস কলেজ
সিলেট অনুলিপি

সভাপতি, সিলেট আর্ট এন্ড অটিজম ফাউন্ডেশন।

www.saaf-bd.org

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক যুগভেরী ২৯ মার্চ ২০২২ইং

সিলেট আর্টস কলেজে চাকরির সুযোগ

 





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022