চাকরির ডেস্ক

বৃহস্পতিবার, মার্চ ৩১, ২০২২


প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ

চাকরি দিচ্ছে জেলা প্রশাসকের কার্যালয়, সাতক্ষীরা


প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ

১। নির্ধারিত আবেদনপত্রের সফটকপি প্রধানমন্ত্রীর কার্যালয়ের ওয়েব সাইট www.pmo.gov.bd হতে ডাউনলােড করে তা স্বহস্তে পূরণ করতে হবে।

(২) পূরণকৃত আবেদনপত্র পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা-১২১৫ ঠিকানায় ডাকযােগে প্রেরণ করতে হবে।

(৩) প্রার্থীর বয়সসীমা ০১ এপ্রিল ২০২২ তারিখে ১৮-৩০ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পােষ্যদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর।

(৪) আবেদনপত্রের সাথে ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নিম্নোক্ত সনদ/কাগজপত্রের ফটোকপি সংযুক্ত করতে হবেঃ (ক) সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র (খ) নাগরিকত্ব সনদপত্র (গ) জাতীয় পরিচয়পত্র (ঘ) ভারী ড্রাইভিং লাইসেন্স (ঙ) অভিজ্ঞতার সনদপত্র (চ) সদ্যতােলা পাসপাের্ট সাইজের ২ কপি ছবি।

(৫) বিভাগীয়/সরকারি/আধা| সরকারি এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানসমূহে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনাপত্তিপত্র প্রদর্শন করতে হবে।

(৬) বিভিন্ন কোটায় আবেদনকারী প্রার্থীদের যথাযথ সনদপত্র/প্রত্রয়নপত্র দাখিল করতে হবে।

(৭) আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পােষ্য হলে তার বক্তব্যের স্বপক্ষে নিম্নোক্ত সনদপত্র/কাগজপত্র সংযুক্ত করতে হবেঃ (ক) মুক্তিযােদ্ধা সনদপত্র এর সত্যায়িত ফটোকপি (খ) মুক্তিযােদ্ধার গেজেট/ভারতীয়. তালিকা/লাল মুক্তিবার্তা নম্বর/সাময়িক সনদের নম্বর ও তারিখ/বামুস সনদের নম্বর ও তারিখ উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র।

(৮) আবেদনপত্র গ্রহণের শেষ তারিখ ৩০ এপ্রিল ২০২২।

পরিচালক (প্রশাসন), +৮৮০-২-৫৫০২৯৪৩৫

E-mail: section.dir15@ pmo.gov.bd

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্রঃ ইত্তেফাক ৩০/০৩/২২ইং (পৃঃ ১৩)

প্রধানমন্ত্রীর কার্যালয়ে চাকরির সুযোগ

 

 





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022