২০০ জনকে নিয়োগ দেবে সিটি করপোরেশন

মঙ্গলবার, এপ্রিল ১২, ২০২২
২০০ জনকে নিয়োগ দেবে সিটি করপোরেশন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন।

২১টি ভিন্ন পদে মোট ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম

সহকারী প্রকৌশলী (পুর), সহকারী স্বাস্থ্য কর্মকর্তা, সহকারী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী (যান্ত্রিক), উপকর কর্মকর্তা, উপসহকারী প্রকৌশলী (পুর), উপসহকারী প্রকৌশলী, রেভিনিউ সুপারভাইজার, লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজার, পরিচ্ছন্ন পরিদর্শক, ওয়ার্ড সচিব, ভিডিও ক্যামেরাম্যান, ফটোগ্রাফার, মশক নিয়ন্ত্রণ পরিদর্শক, ভিডিও অ্যাসিস্ট্যান্ট, রেন্ট অ্যাসিস্ট্যান্ট, ইলেকট্রিশিয়ান, বাতি পরিদর্শক, লাইনম্যান, মিটার রিডার, কার্যসহকারী।

পদসংখ্যা

মোট ২০০ জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

বিজ্ঞপ্তিতে বর্ণিত পদ অনুসারে যোগ্যতা পূরণ সাপেক্ষে প্রার্থীরা বিভিন্ন পদে আবেদন করতে পারবেন। পদ ভেদে প্রার্থীর কয়েক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান/এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা অনলাইনে  (http://dncc.teletalk.com.bd)   আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ

১৪ এপ্রিল, ২০২২।

সূত্র : ঢাকা উত্তর সিটি করপোরেশন ওয়েবসাইট।

সতর্কীকরণ নোটিশ প্রিয় পাঠক ,চাকরির ক্ষেত্রে কোন ধরনের আর্থিক লেনদেন করবেন না ।আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্ত হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকবে না। আমরা বিভিন্ন সূত্র থেকে নিয়োগ প্রকাশ করে থাকি। আমরা কাউকে চাকরি দেই না ,আমরা শুধু বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।