চাকরির ডেস্ক

বৃহস্পতিবার, এপ্রিল ৭, ২০২২


চাকরি দিচ্ছে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর


চাকরি দিচ্ছে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের রাজস্ব খাতের আওতায় নিম্নোক্ত শূন্য পদগুলােতে অস্থায়ীভাবে লােক নিয়ােগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

১। আবেদনপত্র ডাকযােগে মহাপরিচালক, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবর আগামী ২৫/08/২০২২ খ্রি: তারিখ অফিস সময়ের মধে! পৌঁছাতে হবে। সরাসরি দাখিলকৃত কোন আবেদনপত্র এবং নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোনভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে সরকার নির্ধারিত চাকুরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমূনা অফিসের website: www.nmst.gov.bd থেকে বা জপুশাসন মন্ত্রণালয়ের website: www.mopa.gov.bd থেকে ডাউনলােড করা যাবে বা অফিসের নােটিশ বাের্ডে পাওয়া যাবে। আবেদনপত্রের খামের উপরের ডান পাশে পদের নাম, বিশেস্থ কোটা (প্রযােজ্য ক্ষেত্রে উল্লেখ করতে হবে এবং আবেদনপত্রের সাথে প্রার্থীর যােগাযােগের ঠিকানা উল্লেখপূর্বক ১০.০০ টাকা মুলাের অব্যবহৃত ডাকটিকেট সংযুক্ত ৯.৫ x &” পরিমাপের একটি ফেরত খাম দিতে হবে।

হতে হবে। বয়সের বেলায় এফিডেবিট গ্রহণযােগ্য নহে। গহিলা ও অনান্য কোটার ক্ষেত্রে প্রচলিত সরকারি নীতিমালাবিধিবিধান প্রযােজ্ঞা হবে।
জাৰে পরে সাথে বাংলাশের যে কোনাে তফসিলি ব্যাংক থেকে মহাপরিচালক, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর, যাক-এর গুনুকূলে প্রার্থীদের ১০০}- (একশত) টাকা ।
১১। নিয়ােগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। ১২ মৌখিক পরীক্ষায় সময় সংশ্লিষ্ট সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা সনদ, কোটা সনদ ৰা প্ৰমাণক, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি দাখিল করত হবে।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭

Website: www.nmst.gov.bd

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ০৫ এপ্রিল ২০২২ইং

চাকরি দিচ্ছে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022