চাকরির ডেস্ক

বুধবার, জুলাই ৬, ২০২২


হাজী মােহাম্মদ সফিক হাই স্কুলে চাকরির সুযোগ

হাজী মােহাম্মদ সফিক হাই স্কুলে চাকরির সুযোগ


হাজী মােহাম্মদ সফিক হাই স্কুলে চাকরির সুযোগ

হাজী মােহাম্মদ সফিক হাই স্কুল, টুলটিকর (কুশিঘাট), সিলেটের জন্য সর্বশেষ বিধি মােতাবেক সৃষ্ট পদে একজন করে পরিচ্ছন্নতাকর্মী, আয়া নিয়ােগ করা হবে। প্রত্যেক পদের জন্য শিক্ষাগত যােগ্যতা কমপক্ষে ৮ম শ্রেণি পাশ হতে হবে।

সদ্য তােলা ২ কপি ছবি, ৩০০/- টাকার পে-অর্ডার ও প্রয়ােজনীয় কাগজপত্রাদিসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে আবেদন করতে হবে।

প্রধান শিক্ষক।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক সিলেটের ডাক ০৫ জুলাই ২০২২ইং

 হাজী মােহাম্মদ সফিক হাই স্কুলে চাকরির সুযোগ  হাজী মােহাম্মদ সফিক হাই স্কুল, টুলটিকর (কুশিঘাট), সিলেটের জন্য সর্বশেষ বিধি মােতাবেক সৃষ্ট পদে একজন করে পরিচ্ছন্নতাকর্মী, আয়া নিয়ােগ করা হবে। প্রত্যেক পদের জন্য শিক্ষাগত যােগ্যতা কমপক্ষে ৮ম শ্রেণি পাশ হতে হবে।   সদ্য তােলা ২ কপি ছবি, ৩০০/- টাকার পে-অর্ডার ও প্রয়ােজনীয় কাগজপত্রাদিসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবরে আবেদন করতে হবে।  প্রধান শিক্ষক।  বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন  সূত্র: দৈনিক সিলেটের ডাক ০৫ জুলাই ২০২২ইং





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022