চাকরির ডেস্ক

সোমবার, আগস্ট ৮, ২০২২


বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ

বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ


সুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ

দেশের অন্যতম বৃহৎ ও স্বনামধন্য শিল্প-গুষ্ঠি বসুন্ধরা গ্রুপ এর অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লি: এ উৎপাদিত মশার কয়েল, এরােসল, প্রসাধন পণ্যসামগ্রী সারাদেশে বাজারজাত করণের লক্ষ্যে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক মেধাবী ও যােগ্যতা সম্পন্ন বিক্রয় প্রতিনিধি নিয়ােগ করা হবে:

নির্বাচিত প্রার্থীদের আকর্ষণীয় বেতন, সেলস কমিশন, টি.এ / ডি.এ, ইনসেনটিভ, কর্মদক্ষতার ভিত্তিতে দেশ/বিদেশ ভ্রমণের সুযােগসহ বছরে ২ টি উৎসব বােনাস প্রদান করা হবে। • চাকরির প্রথম ৩ মাস শিক্ষানবিশকাল হিসাবে গণ্য হবে।
সফলতার সাথে শিক্ষানবিশকাল পূর্ণ হলে চাকরি স্থায়ী করা হবে। স্থায়ী কর্মকর্তা/ কর্মচারীগণ প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি ও অন্যান্য সুযােগ-সুবিধা পাবেন। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যে কোন জেলায়/অঞ্চলে কাজ করতে আগ্রহী হতে হবে।

আগ্রহী প্রার্থীদেরকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সংযুক্ত সহ উপরােল্লিখিত স্থান ও রবরা তারিখ অনুযায়ী সকাল ৯:৩০ ঘটিকা হতে বিকাল ৩:৩০ ঘটিকার মধ্যে সরাসরি সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে অনুরােধ করা যাচ্ছে।
মালট পেপার ইন্ডাসিজ লিলি

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: বাংলাদেশ প্রতিদিন ০৮ আগষ্ট ২০২২ইং

সিলেটের চাকরির খবর /তানজিনা আক্তার

বসুন্ধরা গ্রুপে চাকরির সুযোগ





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022