চাকরির ডেস্ক

বুধবার, নভেম্বর ৩০, ২০২২


ক্যারিয়ার গড়ুন ব্র্যাকে

ক্যারিয়ার গড়ুন ব্র্যাকে


ক্যারিয়ার গড়ুন ব্র্যাকে

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহবান করা হচ্ছে :

আগ্রহী প্রার্থীদের আগামী ১০ ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে।
উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য)
সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট আমাদের প্রতিটি কর্মী, সহযোগী সংস্থাসমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগোষ্ঠীর যে কোন ধরণের ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শোষণ থেকে সুরক্ষা পাবার অধিকার রয়েছে।

ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধিতা, গোষ্ঠীগত ও আর্থসামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযোগভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে আমরা নারী এবং লিঙ্গ বৈচিত্রপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানাই। ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায় ।
চাকুরি পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

ক্যারিয়ার গড়ুন ব্র্যাকে

সূত্র: দৈনিক সিলেটের ডাক ২৫ নভেম্বর ২০২২ইং





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022