চাকরির ডেস্ক

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৫, ২০২২


জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরির সুযোগ

জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরির সুযোগ


জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরির সুযোগ

১। প্রার্থীগণ লিখিত দরখান্তে নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর, ধর্ম, জন্ম তারিখ, লিঙ্গ, জাতীয়তা, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞাত (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের নম্বর এবং অন্যান্য উপযুক্ততা থাকে) উল্লেখপূর্বক সকল সনদের ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি সত্যায়িত ছবি এবং সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এর অনুকূলে ১নং পদের জন্য ১০০০/- টাকা, ২-৩নং ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের পদের জন্য ৩০০/- অফেরতযোগ্য পদের জন্য, সাথে সংযুক্ত করতে হবে।

(২) প্রার্থীর মোবাইল নম্বর (কমপক্ষে ২টি) ও ই- মেইল অ্যাড্রেস (যদি থাকে) উল্লেখপূর্বক আবেদনপত্র হাতে হাতে/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সভাপতি, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরীয়তপুর বরাবর আগামী ২৮/১২/২০২২ তারিখের মধ্যে অবশ্যই পৌছাতে হবে।

(৩) প্রার্থীদের কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না। লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ SMS এর মাধ্যমে বৈধ প্রার্থীদের জানানো হবে। সদস্য সচিব, জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল, শেখ রাসেল সেনানিবাস, জাজিরা, শরিয়তপুর।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

জাজিরা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে চাকরির সুযোগ

সূত্রঃ জনকণ্ঠ ১৩/১২/২২ইং (পৃ:১১ )





সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

এই বিভাগের আরো চাকরির খবর


সর্বশেষ চাকরির খবর



LoveYouZannath
© All rights reserved © 2022