বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ

ডেস্ক রিপোর্ট / ৬৯ টাইম ভিউ
হালনাগাদ : বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ

১। সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র

আহবান করা যাচ্ছে :

২। সকল পদের জন্য, বয়স অনুর্ধ্ব ৩৫ বছর। অধিক, একাধিক বিষয়ে যোগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকারযোগ্য। প্রতিষ্ঠানের চাকরিবিধি অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ০২ কপি রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্রসহ সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করে আবেদন করতে হবে। আবেদনপত্র আগামী ০৯ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ১৪:০০ ঘটিকার মধ্যে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট বরাবর সরাসরি অথবা ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

৩। আবেদনপত্রের সাথে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ এর অনুকূলে ক্রমিক নম্বর ক পদের জন্য ৮০০.০০ টাকা, খ হতে গ পদের জন্য ৫০০.০০ টাকা এবং ঘ পদের জন্য ৩০০.০০ টাকা এমআইসিআর পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

আগামী ১৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে সকল পদের লিখিত পরীক্ষা সকাল ১০:০০ ঘটিকায় নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এজন্য কোন প্রবেশপত্র ইস্যু অথবা কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ইনডেক্স নম্বর প্রকাশ ও পরীক্ষার পূর্বে তা প্রার্থীদের ইস্যু করা হবে। সকলের জন্য নিরাপদ সামাজিক দূরত্ব বজায়, স্বাস্থ্যবিধি পালন ও মাস্ক পরিধান বাধ্যতামূলক।
অধ্যক্ষ

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

 সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে চাকরির সুযোগ

সূত্র: দৈনিক সিলেটের ডাক ২৫ জানুয়ারি ২০২৩ইং


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।