শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

চাকরি দিচ্ছে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৭, ঢাকা

ডেস্ক রিপোর্ট / ১৭ টাইম ভিউ
হালনাগাদ : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
চাকরি দিচ্ছে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৭, ঢাকা

চাকরি দিচ্ছে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৭, ঢাকা

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলীঃ ক. পরীক্ষা অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীগণ http://tax7.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পুরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নির্ধারণঃ (i) Online এ আবেদনপত্র পুরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ০১.০২.২০২৩ সকাল ১০.০০ টা (ii) Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৮.০২.২০২৩ বিকাল ৫.০০ টা পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস ও পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

(খ) Online আবেদনপত্রে প্রার্থী তার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ ) Pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০) Pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60KB হতে হবে। (গ) প্রার্থী Online এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

Online আবেদন শেষে Download কৃত Applicants কপিতে একটি User ID নম্বর দেয়া থাকবে এবং User ID নম্বর ব্যবহার করে প্রার্থী Applicant Copy তে দেওয়া পদ্ধতিতে যে কোন টেলিটক প্রিপেইড মোবাইল নম্বরের মাধ্যমে ২টি এসএমএস করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক নং ১ পদের ক্ষেত্রে ৩৩৪/-টাকা, ক্রমিক নং ২, ৩ ও ৪ পদের ক্ষেত্রে ২২৩/- টাকা এবং ৫, ৬ ও ৭ পদের ক্ষেত্রে ১১২/- অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন।

পরীক্ষার ফি প্রদান শেষে প্রার্থীর মোবাইল ফোনে SMS প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সম্বলিত প্রবেশপত্র প্রার্থী Download পূর্বক প্রিন্ট করে নিবেন। পত্রিকা ছাড়াও বিজ্ঞপ্তিটি www.taxeszone 7 dhaka. gov.bd তে পাওয়া যাবে

। অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ [email protected] অথবা zone 7 [email protected] ই-মেইলে যোগাযোগ করা যাবে। কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৭, ঢাকা। ২য় ১২ তলা সরকারী অফিস ভবন (৪র্থ তলা), সেগুনবাগিচা, ঢাকা-১০০০।

www.taxeszone7. dhaka.gov.bd অস্থায়ী ভিত্তিতে নিয়োগ হবে ।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

চাকরি দিচ্ছে কর কমিশনারের কার্যালয়, কর অঞ্চল-৭, ঢাকা

সূত্রঃ প্রথমআলো ২২/০১/২০২৩ইং (পৃঃ ১৩)


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।