বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

সহকারী শিক্ষক নিয়োগ প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা নিরসনে হটলাইন চালু

ডেস্ক রিপোর্ট / ৩১ টাইম ভিউ
হালনাগাদ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
সহকারী শিক্ষক নিয়োগ প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা নিরসনে হটলাইন চালু

সহকারী শিক্ষক নিয়োগ
প্রবেশপত্র ডাউনলোডে সমস্যা নিরসনে হটলাইন চালু

প্রবেশপত্র ডাউনলোডের সমস্যায় হটলাইন চালু করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে দ্বিতীয় ধাপের পরীক্ষা পরিচালনার কাজে হটলাইন চালু করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। অধিদপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন, চাকরিপ্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড থেকে শুরু করে পরীক্ষা সংক্রান্ত যে কোনো সমস্যা নিয়ে জানতে এ হটলাইন নম্বরে কল দিতে পারবেন।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় ধাপে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী ২ ফেব্রুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিত হবে। পরীক্ষায় অংশগ্রহণকারীরা গত ২৭ জানুয়ারি থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারছেন; তবে অনেকেই প্রবেশপত্র ডাউনলোড করতে গিয়ে সমস্যায় পড়েছেন। তাদের এ সংক্রান্ত সমস্যা সমাধানে হটলাইন চালু করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

সোমবার (২৯ জানুয়ারি) অধিদপ্তরের সহকারী পরিচালক (প্রশাসন) নাসরিন সুলতানার সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।বিজ্ঞপ্তিতে বলা হয়, সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের (রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ) ৩ বিভাগের ২২ জেলার পরীক্ষা আগামী ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। পরীক্ষায় সার্বক্ষণিক যোগাযোগ রাখার জন্য নিয়োগ শাখায় একটি হটলাইন চালু করা হয়েছে। হটলাইন নম্বরটি হলো- ০২-৫৫০৭৪৯২৮।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড সংক্রান্ত জটিলতায় পড়লে এ হটলাইন নম্বরে যোগাযোগ করতে পারবেন। পাশাপাশি টেলিটকের নিকটস্থ কাস্টমার কেয়ারে যোগাযোগ করেও সমস্যা জানাতে পারবেন।

জানা গেছে, দ্বিতীয় ধাপে খুলনা, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের ২২ জেলায় প্রার্থীরা অংশ নেবেন। এ ধাপে কেন্দ্রের সংখ্যা ৬০৩ এবং কক্ষের সংখ্যা ৯ হাজার ৩৫৭। দ্বিতীয় ধাপে তিন বিভাগ থেকে আবেদন করেছেন চার লাখ ৩৯ হাজার ৪৩৮ জন চাকরিপ্রত্যাশী। এর আগে প্রথম ধাপে গত ৮ ডিসেম্বর রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের ১৮ জেলায় একযোগে পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই তিন বিভাগে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ লাখ ৬০ হাজার ৬৯৭।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।