মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

শাবিতে দুই দিনব্যাপী চাকরিমেলা শুরু

Reporter Name
Update : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
শাবিতে দুই দিনব্যাপী চাকরিমেলা শুরু

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে দুই দিনব্যাপী চাকরিমেলা। ‘ক্যারিয়ার ক্লাব’র উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। এতে ৩’শর অধিক চাকরি দিতে মেলায় অংশ নিয়েছে বিভিন্ন ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল ৩০টি কোম্পানি।

বুধবার (৩১ জানুয়ারি) সকাল ৯ টায় এ চাকরিমেলার উদ্বোধন করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

এসময় শাবি গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম, আইআইসিটির পরিচালক অধ্যাপক ড. জহিরুল ইসলাম, লাইফ সায়েন্সেসের ডিন অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী প্রমুখ এবং ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মোজাম্মেল হক, অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম উপস্থিত ছিলেন। এছাড়া উদ্বোধনকালে ক্যারিয়ার ক্লাবের সাবেক ও বর্তমান কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন বলেন, ক্যারিয়ার ক্লাব প্রতিবছর এ ধরনের চাকরিমেলার আয়োজন করে থাকে। গত বছরের তুলনায় এবার আরো বিস্তৃত পরিসরে এ মেলার আয়োজন দেখে আমরা মুগ্ধ হয়েছি। চাকরিপ্রার্থীরা তাদের সিভি জমা দিয়ে দেশের স্বনামধন্য কোম্পানি চাকরিতে কাজ করার সুযোগ পাচ্ছে এ ধরনের মেলার মাধ্যমে। ক্যারিয়ার ক্লাবের ব্যতিক্রমধর্মী এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। এসময় শাবিপ্রবি থেকে প্রার্থী খুঁজতে আসায় মেলায় অংশ নেওয়া কোম্পানিগুলোকে অসংখ্য ধন্যবাদ জানান কোষাধ্যক্ষ।

এবারের জবফেস্টে অংশ নেবে প্রাণ-আরএফল, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, নাভানা, লাফার্জ হোলসিম বাংলাদেশ, লাইট ক্যাসল পাটনার্স, আড়ং, এপেক্স, বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, বিএসআরএম, শেভরন বাংলাদেশ, হা-মিম গ্রুপ এবং ক্রাউন সিমেন্টসহ ৩০টি ন্যাশনাল ও মাল্টিন্যাশনাল কোম্পানি।


More News Of This Category