বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

চাকরি দিচ্ছে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

ডেস্ক রিপোর্ট / ১৪৭ টাইম ভিউ
হালনাগাদ : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
চাকরি দিচ্ছে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

চাকরি দিচ্ছে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।
অধিক যোগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকারযোগ্য। প্রতিষ্ঠানের চাকরিবিধি অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত

, ০২ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র আগামী ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট বরাবর অবশ্যই পৌঁছাতে হবে। আবেদনপত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।

এছাড়াও প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.sylhetcpsc.edu.bd এর যথাযথ নির্দেশনা মেনে অনলাইনে আবেদন করা যাবে।

আবেদনপত্রের সাথে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অনুকূলে ক্রমিক নম্বর ক,খ ও গ পদে ৫০০.০০ টাকা, ঘ পদে ৩০০.০০ টাকা এবং ঙ পদের জন্য ২০০.০০ টাকা এমআইসিআর পে- অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

অনলাইনে আবেদনকারীগণকে উল্লেখিত সকল কাগজপত্র এবং এমআইসিআর পে-অর্ডারের মূল কপি আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে প্রতিষ্ঠানে পৌঁছাতে হবে।

আগামী ২৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে শিক্ষক ও অন্যান্য পদসমূহের লিখিত পরীক্ষা সকাল ১০:০০ ঘটিকায় এই প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে।

বিস্তারিত ও হালনাগাদ তথ্যের জন্য ভিজিট করুন www.sylhetcpsc.edu.bd। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ইনডেক্স নম্বর প্রকাশ ও পরীক্ষার পূর্বে তা প্রার্থীদের ইস্যু করা হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

 চাকরি দিচ্ছে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ

সূত্র: দৈনিক সিলেটের ডাক ১০ফেব্রুয়ারী ২০২৪ইং


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।