মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন

মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

ডেস্ক রিপোর্ট / ৬৭ মোট শেয়ার
হালনাগাদ : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪
মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু

সিলেটের জৈন্তাপুর উপজেলার ৩নং চারিকাটা ইউনিয়নে লক্ষীপ্রসাদ পাতন টিকরপাড়া জামে মসজিদের ইমাম মসজিদের প্রবেশ পথে বজ্রপাতে নিহত হয়েছেন।

তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের সোনাতুলা গ্রামের এবাদুর রহমানের ছেলে হাফিজ কবির আহমদ (৩৫)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাত অনুমান ৪টার দিকে তিনি বাড়ী হতে ফজরের আযান ও নামাজ পড়াতে মসজিদে যান। ওই সময় প্রচুর বৃষ্টি ও আকাশে তুমুল বজ্রপাত ঘটলে তিনি বজ্রপাতে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

বৃষ্টি থামার পর স্থানীয় জনতা ফজরের নামাজে যাওয়ার পথে মসজিদের রাস্তার পাশে জমিতে ইমাম সাহেবের মরদেহ পড়ে থাকতে দেখেন।পরে ৩নং চারিকাটা ইউনিয়ন চেয়ারম্যান মো. সুলতান করিমকে বিষয়টি জানানো হয়।

চেয়ারম্যান মো. সুলতান করিম বলেন, ‘আমি খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিষয়টি তাৎক্ষনিকভাবে জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে সালিক রুমাইয়াকে জানাই।জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে লাশ দাফনের ব্যবস্থা করা হবে।’

এ ঘটনায় জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে সালিক রুমাইয়া বলেন, মরদেহ উদ্ধারপূর্বক আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

জেলা প্রশাসনের সার্বিক দিক নির্দেশনায় জৈন্তাপুর উপজেলা প্রশাসনের পক্ষ হতে নিহত ইমাম সাহেবের পরিবারকে ২৫ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।