মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ডেস্ক রিপোর্ট / ৭১ মোট শেয়ার
হালনাগাদ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল

মানিকগঞ্জের হরিরামপুরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যার পদে প্রার্থী হওয়ায় উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহিদুর রহমান তুষার ও জেলা বিএনপির সাবেক সদস্য মোশাররফ হোসেন মুছাকে দল থেকে বহিষ্কারের দাবিতে ঝাড়ু মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২২ এপ্রিল) উপজেলার লেছড়াগঞ্জ বাজার থেকে পাটগ্রাম পর্যন্ত এ মিছিল করেন তারা। এ সময় তারা তুষার ও মুছাকে আওয়ামী লীগের দালাল, বেইমান, সুদখোর, ভূমিদস্যু ও বিশ্বাসঘাতক বলে আখ্যায়িত করে দল থেকে বহিষ্কার দাবি করে।

মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হরিরামপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি সামসুল আলম মিশুক, হরিরামপুর থানা যুবদল এর যুগ্ম সম্পাদক মৃধা মো. শাহীন, উপজেলা যুদবলের আহ্বায়ক কমিটির সদস্য জুবায়ের ওমর, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি লিংকন, উপজেলা যুবদলের সদস্য মো ইকবাল হোসেনসহ অনেকে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপজেলা চেয়ারম্যান প্রার্থী তুষার ও মুছার বিগত দিনের নানা অপকর্মের কথা তুলে ধরেন।

উপস্থিত একজন বিএনপি কর্মী প্রতিবেদককে বলেন, ‘বিএনপি দলগতভাবে গত জাতীয় নির্বাচনের পাশাপাশি এ উপজেলা নির্বাচনো বয়কট করেছে। তুষার ও মুছা সে নির্দেশনা উপেক্ষা করে আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নে ভোটে দাঁড়িয়েছে। আমরা তৃণমূল বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের এজেন্ট তুষারের বহিষ্কা চাই।’

এ সময়ে বিএনপি নেতাকর্মীদের পাশাপাশি উপজেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দলের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জাহিদুর রহমান তুষার বর্তমানে উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক এবং ছাত্রদলের সাবেক একাধিক পদে দায়িত্ব পালন করছেন। এবার দলীয় নির্দেশনা উপেক্ষা করে নির্বাচন করায় নিজ দলের প্রতিবাদের মুখে পড়লেন তুষার। হরিরামপুর উপজেলায় ১ম পর্যায়ে ৮ মে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।