মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের

ডেস্ক রিপোর্ট / ৫৭ মোট শেয়ার
হালনাগাদ : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের

বলিউডে ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কাজের চেয়ে বিতর্কিত কর্মকাণ্ডেই বেশি আলোচনায় থাকেন তিনি। অভিনেত্রীর বিরুদ্ধে অন্তঃরঙ্গ ভিডিও ফাঁসের অভিযোগে মানহানির মামলা করেছেন তার প্রাক্তন স্বামী আদিল দুরানি। গ্রেপ্তার এড়াতে রাখি আগাম জামিনের আবেদন করলেও সেটা খারিজ করে দিয়েছেন ভারতীয় সুপ্রিম কোর্ট।

ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাতে জানা গেছে, গত ২২ এপ্রিল আগাম জামিনের আবেদন করেছিলেন রাখির আইনজীবী। কিন্তু সেটা খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্ট। আগামী ৪ সপ্তাহের মধ্যে পাশাপাশি নিম্ন আদালতে তাকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

গতকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্টে আদিল বলেন, আজ আমার খুব আনন্দের দিন। কারণ রাখির আগাম জামিন বাতিল করেছেন আদালত। শুধু তাই নয়, আগামী ৪ সপ্তাহের মধ্যে রাখিকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত। সোজা হিসাব, আগে রাখিকে জেলে যেতে হবে। এরপরেই তার জামিন মিলবে।

এদিকে রাখির আইনজীবী জানান, যে ভিডিও টিভি অনুষ্ঠানে দেখানো হয়েছে সেটা পাঁচ বছরের পুরোনো। আর ভিডিওর কোয়ালিটি এতোটাই খারাপ যে ঠিকভাবে কাউকে বোঝাই যাচ্ছে না। পাশাপাশি রাখির স্বাস্থ্যগত অবস্থা ও চিকিৎসা পদ্ধতি বিবেচনা করে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাবাসাদ এড়ানোর দাবি জানানো হয়।

গেল বছরের ২৫ আগস্ট একটি টিভি অনুষ্ঠানে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও নিজের মুঠোফোনে রাখি প্রদর্শন করেন। সেসময় প্রায় ২৫-৩০ মিনিট দৈর্ঘ্যের মোট দুটি ভিডিও দেখানো হয়েছিল।

পরবর্তীতে মুম্বাইয়ের আম্বোলি থানায় রাখির বিরুদ্ধে মানহানি ও তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করেন রাখির প্রাক্তন স্বামী আদিল। অভিনেত্রীর বিরুদ্ধে তার অভিযোগ, অশ্লীল ভিডিও সম্প্রচার করে তার গোপনীয়তার অধিকার লঙ্ঘন করেছেন রাখি।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।