শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

মেট্রোরেলে যুবতীর ‘অশ্লীল’ নৃত্য ভাইরাল

ডেস্ক রিপোর্ট / ১১৬ মোট শেয়ার
হালনাগাদ : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
মেট্রোরেলে যুবতীর ‘অশ্লীল’ নৃত্য ভাইরাল

মেট্রোরেলে ভ্রমনের সময় অনেক নিয়ম-কানুন মেনে চলতে হয়। যেমন ভিডিও করা যাবে না, কোনো খাবার নেয়া যাবে না। সর্বদা সতর্ক থাকতে হবে। হৈ-চৈ করা যাবে না। এছাড়াও অনেক নিয়ম মানতে হয়। তবে এসব নিয়ম নিজেদেরকে মানতে হবে। কেউ পিটিয়ে মানাতে পারবে না। অবশ্য এখন তো ভাইরালের যুগ।

সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সারদের রিলস বানানোর মতো কাজে প্রাণ ওষ্ঠাগত মেট্রোর সাধারণ যাত্রীদের। কখনও দেখা যাচ্ছে, মেট্রোয় বসে কেউ সবজি কাটছেন, কখনও আবার কেউ নাচ করছেন। এবার আবার ভাইরাল হয়েছে এক তরুণীর নাচের ভিডিও।

এতে মেট্রোর ভেতরেই এক যুবতীকে অশ্লীল নাচ করতে দেখা গেছে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজধানী নয়াদিল্লির মেট্রোতে। গত রোববার (১৯ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।প্রতিবেদনে বলা হয়েছে, গত ২০ বছর ধরে দিল্লি মেট্রো ভারতের এই রাজধানী শহরের যাত্রীদের কাছে লাইফলাইন হয়ে উঠেছে এবং এটি পরিবহনের অন্যতম সুবিধাজনক মাধ্যম হিসাবেও সবার কাছে বিবেচিত। তবে সাম্প্রতিক দিনগুলোতে দিল্লি মেট্রো উদ্ভট কারণে খবরে শিরোনামে উঠে এসেছে।

আর এবার দিল্লি মেট্রো ট্রেনের ভেতরে এক যুবতীর নাচের বেশ কয়েকটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে সেসব ভিডিও ক্ষোভের জন্ম দিয়েছে। ভিডিওগুলোতে ওই যুবতীকে অন্য যাত্রীদের সামনে বেলি ডান্স-সহ অশ্লীল নৃত্য করতে দেখা যাচ্ছে।

দিল্লি মেট্রো অবশ্য এখনও এই ঘটনায় কোনও মন্তব্য করেনি।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, দিল্লি মেট্রোর ভেতরে এক যুবতীকে বেলি ড্যান্স করতে দেখা গেছে। মেট্রোর যাত্রীদের সামনেই কখনও নিতম্ব কাঁপিয়ে, কখনও আবার পেট নাচিয়ে নাচ করতে দেখা যায় ওই যুবতীকে। এমনকি একটি ক্লিপে তাকে মেট্রোর মেঝেতে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়।

অশ্লীল এই নাচের সময় যাত্রীদের কারও কারও মুখে তো বিরক্তির ভাব ছিল স্পষ্ট। ওই যুবতী তার ইন্সটাগ্রাম প্রোফাইলে নিজেকে ডান্সার হিসাবেই পরিচয় দিয়েছেন।এদিকে মেট্রোতে নাচের এসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই হইচই পড়ে গেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ওই যুবতীর ‘অশ্লীল’ নাচের কঠোর সমালোচনা করেছেন। গণপরিবহনে এই ধরনের আচরণ যে সঠিক নয়, তা উল্লেখ করে অনেকেই যুবতীর কঠোর শাস্তিরও দাবি করেছেন।

প্রসঙ্গত, এর আগেও দিল্লি মেট্রোয় একাধিকবার এই ধরনের ঘটনা ঘটার পরই কড়া সতর্কবার্তা দেওয়া হয়েছিল। যদিও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মতে, সেই সতর্কবার্তায় কোনও কাজ হয়নি।

আর তাই তারা চান, মেট্রোর ভেতরে কাউকে এই ধরনের আচরণ করতে দেখলে ১০ হাজার রুপি জরিমানা করা হোক। আর তবেই এই ঘটনা থামবে বলে দাবি করেছেন অনেকে। অবশ্য দিল্লির মেট্রো রেলের ভেতরে ভিডিও ধারণ না করার জন্য বারবারই বলে আসছে কর্তৃপক্ষ।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।