শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

সিলেটে অটোরিকশাযাত্রীদের ছিনতাই চক্রের দুজন আটক

ডেস্ক রিপোর্ট / ১৮২ মোট শেয়ার
হালনাগাদ : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
সিলেটে অটোরিকশাযাত্রীদের ছিনতাই চক্রের দুজন আটক

সিলেট নগরী থেকে সিএনজি অটোরিকশায় যাত্রী ও চালক বেশে ছিনতাই চক্রে জড়িত থাকার অভিযোগে দুই ‍জন আটক হয়েছেন। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- ইব্রাহিম হোসেন ইমন ও আছকন্দর আলী।

আজ মঙ্গলবার (২১ মে) তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে ছিনতাইকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, সিলেট নগরীতে নিয়মিত ছিনতাইর শিকার হচ্ছেন অনেকে। অটোরিকশা নিয়ে ওৎ পেতে থাকা ছিনতাইকারী চক্রের খপ্পরে পড়ে কেউ হারাচ্ছেন টাকা আর কেউ দামি মোবাইল। চক্র অটোরিকশার ভেতরে অস্ত্র ধরে অথবা চেতনানাশক স্প্রে করে যাত্রীর সর্বস্ব লুটে তাকে রাস্তায় ফেলে পালিয়ে যায়। সম্প্রতি এই চক্র সক্রিয় হয়েছে বলে সামাজিক মাধ্যমে অনেকেই প্রচার করছেন।

এ ব্যাপারে সিলেট জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাকারিয়া আহমদ বলেন, মানুষের মধ্যে একটা ভুল ধারণা তৈরী হয়েছে চালকরা এসবের সাথে জড়িত। কিন্তু তা সত্য নয়। অনেক সময় যাত্রীবেশে এই কাজ তারা করছে। আবার কেউ কেউ মালিকদের বেশী ভাড়া দিবেন বলে গাড়ি নিয়ে ভাসমানভাবে যাত্রী তুলে এসব অপর্কম করে যাচ্ছে। আমরা সাংগঠনিকভাবে বিষয়টি অনুসন্ধান করছি। ইতোমধ্যে দুইজনকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছি।

তিনি আরও বলেন, মালিকরা চালকদের গাড়ি দেওয়ার আগে তাদের এনআইডিসহ সব যাচাই-বাছাই করে দিতে সকল মালিকদের আহবান করছি।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।