সোমবার, ১৩ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন

চাকরি দিচ্ছে আরডিআরএস বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট / ১০৫৯৭৭ মোট শেয়ার
হালনাগাদ : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
সিটি করপোরেশন চাকরি

সিলেটের চাকরির খবর

চাকরি দিচ্ছে আরডিআরএস বাংলাদেশ

RDRS Bangladesh আরডিআরএস বাংলাদেশ, এর নিম্নলিখিত প্রকল্পের উল্লেখিত পদসমূহে নিয়ােগের জন্য বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করছে।
প্রকল্পের নাম : সূচনা; পদের নাম : এডমিন এন্ড ফাইন্যান্স অফিসার;
শিক্ষাগত যােগ্যতা : স্নাতকোত্তর (এ্যাকাউন্টিং/ফাইন্যান্স), অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা শিথীলযােগ্য; অভিজ্ঞতা : সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা; বেতন: প্রতি মাসে ২৭,০০০/= টাকা; কর্ম এলাকা : সিলেট। প্রকল্পের নাম : আউট অব স্কুল চিলড্রেন এডুকেশন; পদের নাম : ডেপুটি ম্যানেজার-মনিটরিং শিক্ষাগত যােগ্যতা : স্নাতকোত্তর, বিএড ডিগ্রীধারী আবেদনকারীদেরকে অগ্রাধিকার দেয়া হবে।

 

 

 

অভিজ্ঞতা : মনিটরিং এ কাজ করার কমপক্ষে ০৬ বছরের অভিজ্ঞতা; বেতন: প্রতিমাসে ৪০,০০০/-টাকা; কর্ম এলাকা : সিলেট। উপরােক্ত পদসমূহে আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে বিস্তারিত জানার জন্য https://corporate3.bdjobs.com/Applicant_Process.asp?jobno=1010588&ref=; https://corporate3.bdjobs.com/Applicant Process.asp?jobno=101 T 0594&ref= এই লিংকগুলাে ভিজিট করার জন্য অনুরােধ করা হলাে। যােগ্যতাসম্পন্ন নারী প্রার্থীদেরকে আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে।আবেদনের শেষ তারিখ ৭ ডিসেম্বর ২০১১।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

সূত্র: দৈনিক সিলেটের ডাক ০২ ডিসেম্বর ২০২১ইং

চাকরি দিচ্ছে আরডিআরএস বাংলাদেশ


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।