শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

ডেস্ক রিপোর্ট / ১১৮ টাইম ভিউ
হালনাগাদ : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন

সুনামগঞ্জের জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দিন ব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

মঙ্গলবার ভোরে বীর শহীদদের স্বরণে কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদ চত্বর ও উপজেলা মুক্তিযোদ্ধা ভবনের সামনে থাকা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। এছাড়া জগন্নাথপুর উপজেলার মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত শ্রীরামসি ও রাণীগঞ্জ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়েছে। পরে বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান সহ দিন ব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলামের সভাপতিত্বে ও ধীরেন্দ্র সূত্রধরের পরিচালনায় অনুষ্ঠিত সভা ও বিভিন্ন কর্মসূচিতে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ সার্কেল) শুভাশীষ ধর, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল কাইয়ূম, সাবেক ডেপুটি কমান্ডার আবদুল হক, জয়নাল আবেদীন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আবদুর রব সরকার, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.খালেদ সাইফুল্লাহ, উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ, উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সোহরাব হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিলাল হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা রাজমনি সিংহ ।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।