সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

নুসরাতের গালে শিম্পাঞ্জির চুমু

ডেস্ক রিপোর্ট / ৫৭ মোট শেয়ার
হালনাগাদ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
নুসরাতের গালে শিম্পাঞ্জির চুমু

কাজের চেয়ে এখন নানান কর্মকাণ্ডেই বেশি আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। এবারও তার ব্যতিক্রম হলো না। শিম্পাঞ্জির চুমুতে রীতিমতো ভাইরাল হলেন নুসরাত। যা দেখে উত্তাল নেটদুনিয়া।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সেখানেই নুসরাতের গালে চুমু দিতে দেখা যায় এক শিম্পাঞ্জিকে। এদিকে ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই কটাক্ষের মুখে পড়েন এই অভিনেত্রী।

রোববার (২৮ এপ্রিল) নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরাত। সেখানেই এমন দৃশ্য দেখা যায়। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন— ‘চমৎকার রোববার। সে ভালোবাসা ও চুম্বন দিয়েছে।’

ওই ভিডিওতে দেখা যায়, নুসরাতের কোলে বসে আছে একটি শিম্পাঞ্জি। শুধু বসেই নেই, অভিনেত্রীর গালে আলতু করে বেশ কয়েকবার চুম্বনও করতেও দেখা যায় তাকে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা গেছে, ঈদের পর যশকে নিয়ে থাইল্যান্ডে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরাত। মূলত সেখানেই ধারণ করা হয় ভিডিওটি।

ভিডিওটি পোস্ট করার পর সবকিছু ঠিকই ছিল। কিন্তু বিপত্তি বাধিয়েছেন নেটিজেনরা। তাদের বড় একটি অংশের মানুষ নুসরাতের ঠোঁট ও শিম্পাঞ্জির ঠোঁট নিয়ে রীতিমতো কটাক্ষ করছেন।

একজন লিখেছেন, দুজনের ঠোঁট তো একইরকম। আরেক নেটিজেন লেখেন, সেম সেম লাগে দুইটারে। আরেকজন লিখেছেন, বিচ্ছিন্ন হয়ে যাওয়া দুই ভাইবোন! আমি কেন্দে দিয়েছি! এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অভিনেত্রীর কমেন্টসবক্সে।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।