রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

বজ্রপাতে একজনের মৃত্যু কোম্পানীগঞ্জে

ডেস্ক রিপোর্ট / ১০২ মোট শেয়ার
হালনাগাদ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
বজ্রপাতে একজনের মৃত্যু কোম্পানীগঞ্জে

বজ্রপাতে একজনের মৃত্যু কোম্পানীগঞ্জে

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বজ্রপাতে রমজান মিয়া (৩২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে কোম্পানীগঞ্জের চন্দ্রনগর গ্রামের মতি মিয়ার পুত্র। নিহত রমজান মিয়া কৃষি কাজের পাশাপাশি মাঝে মধ্যে মাছ সংগ্রহ করে জীবিকা নির্বাহ করতেন।

রবিবার দুপুর ১টায় কোম্পানীগঞ্জের নতুন জীবনপুর গ্রামের টুকটিকির বাঁধের বিলে নিহতের লাশ দেখতে পায় স্থানীয়রা। নিহতের পরিবারের লোকজনকে খবর দিয়ে লাশ উদ্ধার করা হয়।পুলিশ ও স্থানীয় সূত্র জানায় রবিবার ভোর সকালে বৃষ্টিপাতের সময় মাছ ধরতে হাওরে যান তিনি। কয়েক ঘন্টা অতিবাহিত হয়ে যাওয়ার পর বাড়িতে না আসায় পরিবারের লোকজন খোজাখুজি শুরু করেন। অনেক খোজাখুজি করেও কোন সন্ধ্যান পাননি পরিবারের লোকজন। স্থানীয়রা রমজানের লাশ হাওরে দেখতে পেয়ে নিহত পরিবারের কাছে খবর দেন ।

ঘটনার খবর পেয়ে বেলা ৩টায় কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি টিম লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার ভোরে সকালে মাছ ধরতে ঘর থেকে বাহির হওয়ার পর থেকে তার সন্ধ্যান পাওয়া যাচ্ছিলোনা। স্থানীয়রা হাওরে লাশ দেখে নিহতের পরিবার ও পুলিশকে খবর দিলে আমরা প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণ করি।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।