শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন অভিনেত্রী

ডেস্ক রিপোর্ট / ১৪৪ মোট শেয়ার
হালনাগাদ : শনিবার, ৪ মে, ২০২৪
অর্ধনগ্ন হয়ে হোটেল থেকে বের হলেন অভিনেত্রী

মার্কিনের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী ব্রিটনি স্পিয়ার্স। সম্প্রতি অর্ধনগ্ন অবস্থায় এলোমেলো চুলে চোখেমুখে চাপা কান্নার অভিব্যক্তি নিয়ে হোটেল থেকে বের হতে দেখা যায় তাকে। অভিনেত্রীর পরনে ছিল অন্তর্বাস। উন্মুক্ত শরীরে একটি চাদর কোনোরকমে জড়ানো ছিল। আর বুকে চেপে রেখেছেন একটি বালিশ।

ব্রিটনির এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অভিনেত্রীর এমন অবস্থা দেখে হতবাক ভক্ত-অনুরাগীরা।

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে হতে জানা যায়, প্রেমিকের সঙ্গে ঝগড়ার পর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি হোটেল থেকে অর্ধনগ্ন অবস্থায় এভাবে বের হন ব্রিটনি। এদিকে গণমাধ্যমকে বিষয়টি জানানোর জন্য নিজের মাকে দোষারোপ করেছেন এই তিনি।

শুধু তাই নয়, নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন ব্রিটনি। ক্যাপশনে লিখেছেন— আমি জানি না বিষয়টি আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়ার প্রয়োজনীয়তা। আমি একজন নারী এবং আমার পিরিয়ড চলছে।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি লেখেন, গত রাতে আমার গোড়ালিতে মোচড় লেগেছিল, প্রমাণ রাখার জন্য এটি দেখাচ্ছি। এটা খুব খারাপ। বসার ঘরে বোকারমতো লাফানোর সময়ে পড়ে যাই, তারপর এটা ঘটে।

অভিনেত্রী আরও লিখেছেন, বেআইনিভাবে প্যারামেডিকদের একটি টিম আমার দরজায় আসে। এর আগে তারা কখনো আমার দরজায় আসেনি। আমি মনে করি, হেনস্তার শিকার হয়েছি। আমি বুস্টন যাচ্ছি।

শুক্রবার (৩ মে) ব্রিটনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। তাতে দেখা যায়, ব্রিটনির ডান পায়ের গোড়ালি মচকে গেছে।

ভিডিওর ক্যাপশনে নিজের মাকে দোষারোপ করে ব্রিটনি লেখেন, আমি জানি, মা জড়িত ছিলেন। আমি তার সঙ্গে গত ৬ মাস ধরে কথা বলি না। এ ঘটনার পর এবং খবর প্রকাশের আগে মা ফোন করেছিলেন। আমি তাকে সহ্য করতে পারি না। সত্যি বলছি, এটা বলতে আমি পরোয়া করি না।


এই বিভাগের আরো খবর

আপনার ওয়েবসাইটের ভিজিটর মনিটরিং করার জন্য এটা ব্যবহার করতে পারেন, এটি গুগল এনালাইটিক এর মত কাজ করে।